রবিবার - জুন ১৬ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / গাইবান্ধা / সুন্দরগঞ্জে বাঁশঝাড় হতে একজনের মৃতদেহ উদ্ধার

সুন্দরগঞ্জে বাঁশঝাড় হতে একজনের মৃতদেহ উদ্ধার

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনিয়নের দক্ষিণ ঝিনিয়া গ্রামের একটি বাঁশঝাড় থেকে নিখিল চন্দ্র বর্মণ (৪৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৮ শনিবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নিখিল চন্দ্র দক্ষিণ ঝিনিয়া গ্রামের মৃত ক্ষেত্র মোহন বর্মণের ছেলে। তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার রাত থেকে নিখিল চন্দ্র নিখোঁজ হয়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর শনিবার সকালে বাড়ির পাশের বাঁশঝাড়ে একটি বাঁশের সঙ্গে গলায় শার্ট পেঁচানো অবস্থায় তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় প্রতিবেশীরা। এরপর মরদেহ উদ্ধার করে সুরুত হাল রিপোর্ট প্রস্তুত করে পুলিশ।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আব্দুস সোবহান বলেন, ‘নিখিল চন্দ্র বর্মণ সুদে ব্যবসা করতেন। তিনি মানুষের কাছ থেকে পেতেন। সে টাকার লেনদেনের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে নিহতের বড় ভাই নারায়ণ চন্দ্র বর্মণ বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।’

About মো: শামসুজ্জোহা, গাইবান্ধা

Check Also

গাইবান্ধা প্রেসক্লাবের প্রতিবাদ সভা

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা প্রেসক্লাবের সম্মানিত কয়েকজন সদস্যদের বিরুদ্ধে মিথ্যা,বানোয়াট, ভিত্তিহীন ও মনগড়া তথ্য দিয়ে …

জন্ম, বিয়ে ও মৃত্যু ১৩ তারিখেই

কিছুদিন পূর্বে মামুনের বিয়ে হয়। বিয়ের সময় হাতে লাগানো মেহেদির রঙ এখনো শুকায়নি। কিন্তু, সড়কে …

গোবিন্দগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত-১

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জের কামারদহ ইউনিয়নের চাপরীগঞ্জ সীমান্ত এলাকায় শুক্রবার ভোর সাড়ে ৫ টার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *