শুক্রবার - ফেব্রুয়ারি ১৫ - ২০১৯ || ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী || ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ ( বর্ষাকাল )
Home / বাংলাদেশ / গাইবান্ধা / সুন্দরগঞ্জের চাঞ্চল্যকর এমপি লিটন হত্যা মামলার প্রধান আসামী সাবেক এমপি আব্দুল কাদের খানের মনোনয়ন বৈধ

সুন্দরগঞ্জের চাঞ্চল্যকর এমপি লিটন হত্যা মামলার প্রধান আসামী সাবেক এমপি আব্দুল কাদের খানের মনোনয়ন বৈধ

গাইবান্ধা প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে চাঞ্চল্যকর এমপি লিটন হত্যা মামলার প্রধান আসামী ও জাতীয় পার্টির সাবেক এমপি কর্নেল (অবঃ) আব্দুল কাদের খানের মনোনয়ন পত্র বৈধ থাকায় নির্বাচনের অনুমোদন পেয়েছে। রোববার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা এই কথা বলেন।

কর্নেল (অবঃ)ডাঃ আব্দুল কাদের খানের স্ত্রী ডাঃ নাসিমা খাতুন সাংবাদিকদের বলেন, আমার স্বামীর নির্বাচনে অংশ গ্রহনের জন্য নিয়মতান্ত্রিকভাবে আদালতের অনুমতি নেওয়া হয়েছে।

এর আগে গত মাসের ২৩ তারিখ মনোনয়ন পত্র সংগ্রহ করেন এবং ওই মাসের ২৯ তারিখ জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সেবাষ্টিন রেমার কাছে জমা দেন কর্নেল (অবঃ) ডাঃ আব্দুল কাদের খানের স্ত্রী ডাঃ নাসিমা খাতুন।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৩১ ডিসেম্বর সুন্দরগঞ্জের সর্বানন্দ গ্রামের নিজ বাড়িতে গুলি করে হত্যা করা হয় গাইবান্ধা-১(সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে। এ ঘটনায় লিটনের বড় বোন ফাহমিদা কাকলি বুলবুল বাদী হয়ে অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে সুন্দরগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে মামলায় কাদের খাঁনসহ আট জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দেয় পুলিশ। বর্তমানে কাদের খাঁনসহ চার্জশিটভুক্ত সাত আসামি জেলা কারাগারে রয়েছেন। অপর আসামি চন্দন ভারতে আটক রয়েছে। তাকে দেশে নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

About মো: শামসুজ্জোহা, গাইবান্ধা

Check Also

শাহজাদপুরে ৪’শ ক্ষুদ্র কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

শামছুর রহমান শিশির: আজ বৃহস্পতিবার উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্র, শাহজাদপুর পৌর এলাকার দিলরুবা বাসস্ট্যান্ড সংলগ্ন …

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শাহজাদপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৫ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

স্বাধীন কথা ডটকম, শামছুর রহমান শিশির, মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারি- ২০১৯ খ্রিষ্টাব্দ : আসন্ন পঞ্চম উপজেলা …

মেসে আর থাকব না হল আমার ঠিকানা

শিক্ষক সংকট নিরসন, হল-পরিবহন সুবিধা ও একাডেমিক ভবন বৃদ্ধিসহ ৬ দফা দাবিতে আন্দোলনে নেমেছে কবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *