বৃহস্পতিবার - এপ্রিল ১৮ - ২০১৯ ||
Home / প্রচ্ছদ / শাহজাদপুর পৌর যুবলীগের আহবায়ক কমিটি গঠিত; মাসুদ আহবায়ক- সোহেল ও মামুন যুগ্ম-আহবায়ক

শাহজাদপুর পৌর যুবলীগের আহবায়ক কমিটি গঠিত; মাসুদ আহবায়ক- সোহেল ও মামুন যুগ্ম-আহবায়ক

স্বাধীন কথা ডটকম, রোবাবার, ১৪ এপ্রিল -২০১৯ খ্রিষ্টাব্দ : প্রায় ৪ বছর পর বাংলাদেশ আওয়ামী যুবলীগ শাহজাদপুর পৌর শাখার সাংগঠনিক কার্যক্রমকে অধিকতর গতিশীল করার লক্ষ্যে আগামী ৩ মাসের জন্য মাসুদুল হাসান মাসুদকে আহবায়ক এবং মোঃ সোহেল রানা ও আব্দুল্লাহ আল মামুনকে যুগ্ম-আহবায়ক করে বাংলাদেশ আওয়ামী যুবলীগ শাহজাদপুর পৌর শাখার ২৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলা শাখা।
বিলম্বে প্রাপ্ত খবরে জানা গেছে, শাহজাদপুর পৌর যুবলীগের সাংগঠনিক কার্যক্রম আরও অধিকতর গতিশীল করতে গত ২৭ মার্চ বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মঈন উদ্দিন খান চিনু ও সাধারণ সম্পাদক এ্যাডঃ মোঃ আব্দুল হাকিম দাপ্তরিক পত্রে স্বাক্ষর প্রদানের মাধ্যমে ২৫ সদস্যবিশিষ্ট পৌর যুবলীগের এ আহবায়ক কমিটির অনুমোদন দেন।
এদিকে, দীর্ঘ প্রায় ৪ বছর পর সংগঠনের কার্যক্রমে গতিশীলতা ফিরিয়ে আনতে শাহজাদপুর পৌর যুবলীগের আহবায়ক কমিটি গঠন করায় আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশপূর্বক নবগঠিত পৌর যুবলীগের নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছে স্থানীয় যুবলীগের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।
নবগঠিত এ কমিটির সদস্যরা হলেন, শামীম শেখ, শাহ্ আলম, মজনু প্রামানিক, রূহুল আমীন, ফরহাদ শেখ, শফিকুল ইসলাম, বিপুল শেখ, মোস্তাসিক আহমেদ, বেল্লাল হোসেন, শিশির হোসেন শাহাদৎ, মিজানুর রহমান নান্নু, আব্দুস সেলিম নূহু, রাজীব শেখ, মনির হোসেন লাইজু, জহুরুল ইসলাম, আলাউদ্দিন প্রামানিক, মেহেদী হাসান, আজিম প্রামাণিক, সাইফুল ইসলাম, শাহরিয়ার ইসলাম, মাসুদ রানা ও মিজান খন্দকার।
এদিকে, শাহজাদপুর পৌর যুবলীগের নবগঠিত আহবায়ক কমিটিতে আহবায়ক মাসুদুল হাসান মাসুদ, যুগ্ম-আহবায়ক মোঃ সোহেল রানা ও আব্দুল্লাহ আল মামুনকে কমিটির শীর্ষ পর্যায়ে স্থান দেয়ায় শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন, যুবলীগ জেলা নেতৃবৃন্দ, পৌর এলাকার সকল পর্যায়ের যুবলীগ নেতৃবৃন্দ, কর্মী ও সমর্থক এবং দলীয় নেতাকর্মীদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে শাহজাদপুর পৌর যুবলীগকে একটি গতিশীল সংগঠনের পরিণত করার আশাবাদ ব্যাক্ত করেছেন নবগঠিত কমিটির আহবায়ক মাসুদুল হাসান মাসুদ, যুগ্ম-আহবায়ক মোঃ সোহেল রানা ও যুগ্ম-আহবায়ক আব্দুল্লাহ আল মামুনসহ সকল সদস্যবৃন্দ। এজন্য তারা পৌর যুবলীগের সকল পর্যায়ের যুবলীগ নেতাকর্মী ও সমর্থকসহ দলীয় নেতাকর্মী ও সমর্থকদের দোয়া, ভালোবাসা ও সহযোগীতা কামনা করেছেন।

About শামছুর রহমান শিশির, শাহজাদপুর, সিরাজগঞ্জ।

Check Also

কথা, আবৃত্তি ও সংগীতের মাধ্যমে কণ্ঠশীলনের ছত্রিশে পদার্পণ

স্বাধীনকথা ডট কম ২রা বৈশাখ ১৪২৬, সোমবার সন্ধ্যা সাতটা। কণ্ঠশীলন কার্যালয়, বৃহত্তর যশোর সমিতি ভবন, …

সাদুল্যাপুর স্বামীর ছুঁড়া এসিডে নাবালিকা বধুর পুড়ে গেল নিন্ম অংগ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্যাপুরে স্বামীর নির্মম নির্যাতনের স্বীকার নাবালিকা বধু শরিফা । পাষন্ড স্বামীর এসিড …

গাইবান্ধা সাঘাটায় ১২ জুয়ারী আটক

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা জেলার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার নির্দেশে গাইবান্ধা জেলা গোয়েন্দা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *