রবিবার - জুলাই ২১ - ২০১৯ ||
Home / বিবিধ / অপরাধ জগত / রুয়েটে ব্যাংক ডাকাতির চেষ্টা, দুর্বৃত্তদের কোপে আহত নিরাপত্তারক্ষী

রুয়েটে ব্যাংক ডাকাতির চেষ্টা, দুর্বৃত্তদের কোপে আহত নিরাপত্তারক্ষী

রাজশাহী ব্যুরো প্রধান :রূপালী ব্যাংকের রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখায় ডাকাতির চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ব্যাংকের এক নিরাপত্তাকর্মীকে কুপিয়ে আহত করেছে।

পরে তারা তালা ভেঙে ব্যাংকের ভেতর প্রবেশ করলেও টাকার ভল্ট ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। গতকাল  বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

রূপালী ব্যাংকের রুয়েট শাখার ব্যবস্থাপক সোয়াইবুর রহমান আজ শুক্রবার সকালে এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘দুর্বৃত্তরা ব্যাংকের নিরাপত্তাকর্মী লিটনকে কুপিয়ে আহত করেছে।

আশঙ্কাজনক অবস্থায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে মতিহার থানার ওসি মোঃ শাহাদাত হোসেন খান গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্বৃত্তরা পালিয়ে গেলে আহত লিটন ব্যাংকের ম্যানেজারকে ফোন দেন। ম্যানেজার পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে  উপস্থিত হয়ে নিরাপত্তারক্ষী লিটনকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।  এ সময় লিটন কিছু কথা পুলিশকে জানিয়েছে। তাঁর কথা রেকর্ড  রাখা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সহকারী উপ-কমিশনার রুহুল কুদ্দুস বলেন, ব্যাংকে ডাকাতির জন্যই দুর্বৃত্তরা ভেতরে ঢুকেছিল। তারা ভল্ট ভাঙার চেষ্টা করেছিল। কিন্তু ব্যর্থ হয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা ।  

স্বাধীন কথা ডট কম ১২ জুলাই ২০১৯

About মাসুদ রানা রাব্বানী, ব্যুরো প্রধান, রাজশাহী।

Check Also

বিএমডিএ’র দৈনিক ভিত্তিক শ্রমিকদের নির্ধারিত মজুরি অব্যাহতভাবে কর্তনের অভিযোগ

রাজশাহী প্রতিনিধি: বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) সদর দফতরসহ মাঠপর্যায়ে কর্মরত ৩৭৫ জন দৈনিক ভিত্তিক শ্রমিকদের …

বৃষ্টি ও বন্যার অজুহাতে রাজশাহীর বাজারে ঝাল ছড়াচ্ছে কাঁচা মরিচ

মাসুদ রানা রাব্বানী: বৃষ্টি ও বন্যার অজুহাতে রাজশাহীর বাজারে সাত দিনের ব্যবধানে ৪০ টাকা কেজি …

রাজশাহীতে স্বাস্থ্যসেবায় সকল অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে স্বাস্থ্যসেবায় সকল অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *