বুধবার - মে ২২ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / রাজশাহী / রাজশাহী নগরীর ২৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মিলনের বহিস্কার ও শাস্তিরে দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল (ভিডিও)

রাজশাহী নগরীর ২৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মিলনের বহিস্কার ও শাস্তিরে দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে চাঁদাবাজিকে কেন্দ্র করে ২৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মিলন ও তার সঙ্গীরা রাজন (২০) নামের এক যুবককে হাসুয়া দিয়ে কুপিয়ে আহত করেছে। আজ শনিবার দুপুর ২টার দিকে নগরীর মতিহার থানাধীন তালাইমারী বাজারে এ ঘটনা ঘটে। আহত রাজন নগরীর মতিহার থানাধীন পাওয়ার হাউজ পাড়ার রাজ্জাকের ছেলে।

হেলাল নামের এক যুবক জানায়, শুক্রবারে আমার ভাই আলমগীর কসাই একটি গরু জবাই করে তালাইমারী বাজারে মাংস বিক্রি করে। এ ঘটনায় ২৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মিলন, টুটুল, সেলিম, রতন আমাদের বাড়িতে এসে আমার ভাই আলমগীরকে বলে, তুই যে গরুটি জবাই করে মাংস বিক্রি করেছিস তার পেটে বাচ্চা ছিল এই বলে বিভিন্ন রকম ভয়ভীতি ও গালিগালাজ করে নগদ ৮ হাজার টাকা নিয়ে যায়। পরে আজ শনিবার দুপুর ২টার দিকে আবারও তারা আমাদের বাড়িতে আসে এবং ১০ হাজার টাকা দাবি করে।

এ ঘটনাকে কেন্দ্র করে তালাইমারী বাজার কমিটির পরামর্শ অনুযায়ী মিলন ও গুন্ডা বাহিনীর বিরুদ্ধে মতিহার থানায় একটি সাধারন ডায়েরী করেন কসাই আলমগীর। আর এ খবর মিলনের কানে পৌঁছা মাত্র দেশীয় অস্ত্র রামদা হাসুয়া নিয়ে মিলন তার বাহিনী নিয়ে আলমগীর কসাইয়ের বাড়িতে হামলা চালায়। প্রাণ বাঁচাতে সে তার ঘরে লুকিয়ে থাকে। পরে আলমগীরকে সঙ্গো দেওয়ার অপরাধে মিলন ও তার সঙ্গীরা রাজনকে হাসুয়া ও রামদা দিয়ে কোপায়। এ সময় বিক্ষুদ্ধ এলাকাবাসী তাদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন খান ও সঙ্গীয় ফোর্স উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। বর্তমানে আহত রাজন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ২ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যাক্ষদর্শী শরিফ জানায়, হাসুয়ার কোপে রাজনের জাংসহ সামান্য লিঙ্গ কেটেছে। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে বিকাল ৪টার দিকে নগরীর তালাইমারীতে ২৮ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মিলনের বহিস্কার ও শাস্তিরে দাবিতে এলাকাবাসীরা একটি বিক্ষোভ বের করে। এ সময় তারা চাঁদাবাজ, মাদকাশক্ত মিলনের বহিস্কারের দাবিতে নানা শ্লোগান দিতে থাকে। বিক্ষোভ মিছিলটি পাওয়ার হাউজপাড়া এলাকা থেকে শুরু হয়ে তালাইমারী এসে শেষ হয়। এ মিছিলে ওই এলাকার যুবলীগের সাধারন কর্মী ও সাধারণ শতাধিক পুরুষ-মহিলারা অংশগ্রহণ করেন।

একাধিক স্থানীয়রা জানায়, মিলন একজন মাদকাশক্ত যুবক। তার বিভিন্ন দোকানপাটে চাঁদাবাজি, সাধারন বাসিন্দান্দের সাথে খারাপ আচারণসহ তার বিরুদ্ধে অভিযোগের শেষ নেই।

এ বিষয়ে জানতে চাইলে মহানগর যুবলীগ সভাপতি মোঃ রমজান আলী বলেন, চাঁদাবাজ, অন্যায়কারী ও মাদকাশক্ত কোন কর্মীকে দলে আশ্রয়-প্রশ্রয় দেয়া হবে না। মিলনের বিরুদ্ধে খোঁজ নিয়ে আজই ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এ বিষয়ে ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ খাইরুল বাশার সুগার বলেন, মিলনের অভিযোগের সত্যতা জেনেছি। তার বিষয়ে মহানগর পার্টি অফিসে মিটিং-এ সিনিয়র নেতৃবৃন্দকে অবগত করবো। তবে দলে কোন অন্যায়কারীর ঠাই হবেনা বলেও জানান এ নেতা।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদাত হোসেন খান বলেন, বিক্ষুদ্ধ এলাকাবাসীকে শান্ত করা হয়েছে। তবে থানায় কোন মামলা বা অভিযোগ দায়েরং হয়নি। আহত যুবকের অভিযোগ-বা মামলা দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহীর সময় ডট কম – ০৯ মার্চ ২০১৯

About মাসুদ রানা রাব্বানী, ব্যুরো প্রধান, রাজশাহী।

Check Also

সিরাজগঞ্জে নোংরা পরিবেশে লাচ্ছা সেমাই তৈরীর কারখানায় জরিমানা

জহুরুল ইসলাম, বেলকুচি  প্রতিনিধি: সিরাজগঞ্জ সদরের পৌর এলাকার নতুন ভাংগাবাড়ীর মেহমান লাচ্ছা সেমাই ফ্যাক্টরিকে ২০ হাজার …

বেলকুচিতে বাকী সাহেবের ৩য় মৃত্যু বার্ষিকী পালিত

জহুরুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক গাজী আতিকুর রহমান বাকী সাহেবের ৩য় মৃত্যু …

রাজশাহীর তালাইমারী অবৈধ বালুঘাট বন্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নিতে হাইকোর্টের নির্দেশ

রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী মহানগরীর তালাইমারী এলাকায় পদ্মার একটি অবৈধ বালুঘাট বন্ধে আইন অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ নিতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *