বুধবার - জুন ১৯ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / রাজশাহী / রাজশাহী নগরীতে অটো চালকের লাশ উদ্ধার: পরিবারের দাবি হত্যা

রাজশাহী নগরীতে অটো চালকের লাশ উদ্ধার: পরিবারের দাবি হত্যা

রাজশাহী ব্যুরো প্রধান: রাজশাহী মহানগরীতে মোঃ মুস্তাকিন (৪০) নামের এক অটো চালককে হত্যা করে তার লাশ বাড়ীর পাশে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

আজ শনিবার দিবাগত রাতের কোন এক সময় এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও স্থানীয়রা। নিহত মুস্তাকিন নগরীর মতিহার থানাধীন বাজে কাজলা চৌ-রাস্তা এলাকার মোঃ মোস্তফার ছেলে।

নিহতের ফুপু মাবিয়া বলেন, খুব সকালে ঘুম থেকে উঠে বাড়ীর ভেতর পরিস্কার করে বাইরে ময়লা ফেলতে এসে দেখেন এক ব্যক্তির রক্ত মাখা লাশ পড়ে আছে। এসময় ভয় পেয়ে ওই নারী চিৎকার শুরু করলে আশপাশের লোকজন বেরিয়ে এসে দেখেন মুস্তাকিনের রক্ত মাখা লাশ পড়ে আছে।

পরে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে উপস্থিত হয় মতিহার থানার এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স।

নিহতের স্ত্রী সানজু জানায়, তার স্বামী গত বৃহস্পতিবার রাতে বাড়ী এসে অটো গ্যারেজের মালিক ১৫০ টাকা পাবে বলে তার কাছ থেকে নিয়ে যায়। টাকা নিয়ে যাওয়ার পর থেকে তার স্বামী আর বাড়ী ফিরে আসেনি। তার স্ত্রীর ধারণা হয়তো রাতে কোন সময় বাড়ী চলে আসবে বলে কোন খোজাখুজি করেনি। তারপর শনিবার (১৬ মার্চ) প্রতিবেশিরা খবর দিলে বাড়ীর পাশে গিয়ে দেখি স্বামীর রক্তমাখা লাশ পড়ে আছে।

এদিকে, নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানায়, মতিহার থানাধীন বাজে কাজলা চৌ-রাস্তা মোড়ের একটি অটো গ্যারেজের অটো চালাতো মুস্তাকিন। গত বুধবার (১৩ মার্চ ২০১৯) টাকা পয়সা সংক্রান্ত বিষয় নিয়ে ওই গ্যারেজের মালিক তাকে চড়-খাপ্পড় মারে।

নিহতের ভাই নান্টু জানায়, গত বৃহস্পতিবার দুপুরের দিকে বাজে-কাজলা চৌা-রাস্তা মোড়ের জাইদুল (জইধুর) নামের এক অটো গ্যারেজ মালিক পাওনা টাকার দাবীতে নিহত মুস্তাকিনকে তার গ্যারেজে আটকে রেখে মারধোর করে। পরে তার পরিবারের লোকজন টাকা ফেরত দিতে চাইলে নিহত মুস্তাকিনকে ছেড়ে দেই অটো গ্যারেজ মালিক জাইদুল (জইধুর)।

অবশেষে আজ শনিবার ভোর ৬টার দিকে মুস্তাকিনের মরদেহ পাওয়া যায়।

জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা মতিহার থানার এসআই শাহাবুল জানান, নিহতের ময়না তদন্ত সম্পন্ন শেষে ভিসারা পিজাব করে মৃত্যুর সঠিক কারন নির্নয়ের জন্য ঢাকা ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। ফরেনসিক বিভাগের রিপোর্ট পেলে আইন গত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, শনিবার দুপুর ২টার দিকে নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। বাদ আসর নিহত মুস্তাকিনের দাফন সম্পন্ন হয়েছে।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহাদত হোসেন খান বলেন, নিহতের ময়না তদন্ত সম্পন্ন শেষে ভিসারা পিজাব করে মৃত্যুর সঠিক কারন নির্নয়ের জন্য ঢাকা ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। ফরেনসিক বিভাগের রিপোর্ট পেলে আইন গত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

স্বাধীন কথা ডট কম১৬ মার্চ ২০১৯

About মাসুদ রানা রাব্বানী, ব্যুরো প্রধান, রাজশাহী।

Check Also

রাজশাহীর পবা উপজেলা নির্বাচন: ৭৯ টি ভোটকেন্দ্রের মধ্যে ৬৮টি ঝুঁকিপূর্ণ

রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহীর পবা উপজেলা নির্বাচনে ৭৯ টি ভোটকেন্দ্রের মধ্যে ৬৮টি ঝুঁকিপূর্ণ। আর ১১টি সাধারণ ভোট …

রাজশাহীতে বালি তোলা বন্ধ করতে না পারলে চাকরি ছাড়তে বললেন হাইকোর্ট

রাজশাহী ব্যুরো প্রধান : পদ্মা নদী থেকে অবৈধভাবে বালি উত্তোলন বন্ধের বিষয়ে জেলা প্রশাসকদের উদ্দেশ্যে …

রাজশাহীতে মুখ থুবড়ে পড়েছে ই-ট্রাফিকিং ব্যবস্থা

রাজশাহী ব্যুরো (মাসুদ রানা রাব্বানী): রাজশাহীতে মুখ থুবড়ে পড়েছে ই-ট্রাফিকিং প্রসিকিউশন প্রসেস। প্রায় ৮ মাস আগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *