শুক্রবার - আগস্ট ২৩ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / কুষ্টিয়া / মিরপুরের ভন্ড কবিরাজ তুষারের খপ্পরে প্রতিবন্ধী শিশু লিখন: ৬ লক্ষাধিক টাকার স্বর্ণলংকার আত্মসাৎ

মিরপুরের ভন্ড কবিরাজ তুষারের খপ্পরে প্রতিবন্ধী শিশু লিখন: ৬ লক্ষাধিক টাকার স্বর্ণলংকার আত্মসাৎ

বাক ও বুদ্ধি প্রতিবন্ধী ১২ বছর বয়সী শিশু লিখন। তুষার নামের এক প্রতারক ভন্ড কবিরাজের খপ্পরে পড়ে সে। চিকিৎসার নামে প্রতারক তুষার লিখনের নিকট থেকে প্রায় ৬ লক্ষাধিক টাকার স্বর্ণলংকার হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।
অবুঝ শিশু লিখনকে তুষার জানায়, তার বাড়িতে রাখা স্বর্ন গোপনে আমাকে এনে দিলে সেটা তন্ত্র-মন্ত্র দিয়া তোমাকে সুস্থ করে তুলবো। কবিরাজের সে ফাদে পা দিয়ে স্বর্বশান্ত হয়েছে প্রতিবন্ধী লিখনের পরিবার। লিখনের দুলাভাই বিদেশ থেকে পাঠানো সেইসব স্বর্ণলংকারেরর খবর তুষার জানতো প্রতিবেশী হওয়ার সুবাদে। তখন থেকেই তুষার সেগুলো আত্মসাৎ করতে শুরু করে নানা ফন্দী ফিকির। বিস্তার করতে থাকে তার প্রতারণার জাল।
ঘটনাটি ঘটেছে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ধুবইল দোয়াপাড়া এলাকায়। প্রতারক তুষার ওই এলাকার তোফাজ্জেল হোসেনের পুত্র। ভূক্তভোগী লিখনের পরিবার ঘটানাটি জানতে পেরে বিচারের দাবীতে প্রতারক তুষারের বাড়ীতে যায়। সেখানে স্বর্ন আত্মসাতের কথা প্রতারক তুষার স্বীকার করলেও পেশী শক্তি ও ভয়-ভীতির মাধ্যমে লিখনকে প্রাননাশের হুমকি প্রদান করে এবং বিষয়টি কাউকে না জানানোর কথা বলে তার পরিবারকে।
লিখনের পরিবার এখানে-সেখানে ন্যায় বিচারের জন্য ধন্না ধরেও কোনো লাভ হয়নি। উপায়ন্তর না পেয়ে লিখনের পিতা খাইরুল ইসলাম বাদী হয়ে মিরপুর থানায় এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

About মো: রফিকুল ইসলাম, জেলা প্রধান, কুষ্টিয়া।

Check Also

আরাফাত রহমান কোকো’র জন্মদিন ভুলে গেলো বিএনপি!

নিউজ ডেস্ক: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকো দলে ছিলেন …

এডিস মশা নিয়ন্ত্রণে বিদেশি বিশেষজ্ঞ দল আসছে

এডিস মশার উপদ্রবের দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বুধবার তিন দিনের বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি …

কুষ্টিয়ায় নার্স হত্যার ঘটনায় প্রেমিক জসিম আটক : আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান

রফিকুল ইসলাম : কুষ্টিয়ার কুমারখালীতে নার্স বিলকিস হত্যার ঘটনায় প্রেমিক জসিমকে গ্রেফতার করে আদালতে প্রেরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *