বুধবার - জুন ১৯ - ২০১৯ ||
Home / প্রচ্ছদ / মা হওয়ার প্রশ্নে রেগে গেলেন দীপিকা

মা হওয়ার প্রশ্নে রেগে গেলেন দীপিকা

স্বাধীনকথা ডট কম

সম্প্রতি এক প্রশ্নের মুখোমুখি হয়ে দারুণভাবে রেগে গেলেন দীপিকা। সম্প্রতি একটি অনুষ্ঠানে দীপিকার ভবিষ্যত পরিকল্পনা নিয়ে জানতে চান সাংবাদিকরা। তাকে জিজ্ঞাসা করা হয় মা হওয়া নিয়ে কী ভাবছেন তিনি। ব্যস এতেই রীতিমতো রেগে যান দীপিকা।

সোজাসাপ্টা উত্তর দেন, যেদিন আপনারা এই প্রশ্ন করা বন্ধ করবেন সেদিনই পরিবর্তন আসবে। যখন এটা হওয়ার, তখন হবে। নিশ্চয়ই সময় মতো মা হবো। একজন দম্পতি বা নারীর ওপর এই বিষয়টা জোর করে চাপিয়ে দেয়া ঠিক নয়। এই প্রসঙ্গ রণবীর সিং এড়িয়ে গেলেও মুখের ওপরই জবাব দেন নায়িকা। যা দেখে একেবারে চুপ হয়ে যান সাংবাদিকরা।

প্রসঙ্গত, আপাতত ক্যারিয়ারেই মন দিয়েছেন এই তারকা দম্পতি। রণবীর সিংয়ের হাতে রয়েছে ‘৮৩’, ‘তখত’ এর মতো ছবি। অন্যদিকে দীপিকা কাজ করছেন ‘ছাপাক’ ছবিতে। মেঘনা গুলজারের পরিচালনায় এ ছবিতে ভারতে এসিড হামলার শিকার লক্ষ্মী আগারওয়ালের জীবনের গল্প উঠে আসবে। ছবিতে লক্ষী চরিত্রে অভিনয় করছেন দীপিকা। পাশাপাশি সিনেমাটি প্রযোজনাও করছেন এই তারকা। নিজের ব্যানারে দীপিকার এটিই প্রথম প্রযোজনা।

রণবীরের সঙ্গে গত বছরই বিয়ে হয়েছে দীপিকার। ইতিমধ্যে বলিউডের অন্যতম হটকেক বলতে যা বোঝায় তা এ দম্পতি। পাপারাৎজিরাও প্রায় সমসমই তাক করে আছেন তাদের দিকেই। বিয়ের আগে-পরে এ পর্যন্ত একাধিকবার অস্বস্তিকর নানা প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাদের। সোমবার/১৫-০৪-২০১৯খ্রিঃ

About নিশান সাইদুল, স্টাফ রিপোর্টার, ঢাকা।

Check Also

শাহজাদপুরে সাংবাদিক পরিবারকে নিঃশ্চিহ্নের হুমকি; থানায় ডিডি

স্বাধীন কথা ডটকম, রোববার, ১৬ জুন- ২০১৯ খ্রিষ্টাব্দ ঃ শাহজাদপুরে সাংবাদিক শামছুর রহমান শিশিরের পরিবারের …

এক কোটি ২৫ লাখ টাকা ঘুষ চাইলেন দুদক কর্মকর্তা

শিক্ষা কর্মকর্তা : আপনি বলছেন আমার সঙ্গে আলোচনা করবেন। দুদক কর্মকর্তা : না না, আমি …

জন্ম, বিয়ে ও মৃত্যু ১৩ তারিখেই

কিছুদিন পূর্বে মামুনের বিয়ে হয়। বিয়ের সময় হাতে লাগানো মেহেদির রঙ এখনো শুকায়নি। কিন্তু, সড়কে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *