রবিবার - জুন ১৬ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / রাজশাহী / মানুষের নৈতিক চরিত্র ধ্বংসের চক্রান্ত চলছে, আরইউজে’র ইফতার মাহফিলে বুলবুল

মানুষের নৈতিক চরিত্র ধ্বংসের চক্রান্ত চলছে, আরইউজে’র ইফতার মাহফিলে বুলবুল

রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) আয়োজিত আলোচনা ও ইফতার অনুষ্ঠানে রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, দেশের গণতান্ত্রিক ব্যবস্থা ধ্বংস করা হয়েছে। এখন চলছে মানুষের নৈতিক চরিত্র ধ্বংস করার সুপরিকল্পিত চক্রান্ত। একটি তাবেদার সরকার ও নতজানু রাজনৈতিক ব্যবস্থা প্রতিষ্ঠা করা হয়েছে। এই অবস্থা থেকে বের হয়ে আসতে না পারলে আগামী দিনে জাতির জন্য ভয়াবহ পরিণতি অপেক্ষা করছে। রোববার সন্ধ্যায় নগরীর সোনাদিঘি মোড়ে আরইউজে কার্যালয়ে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. সাইফুল ইসলাম ফারুকী ও ডক্টর্স এসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাব’র কেন্দ্রীয় নেতা ডা. ওয়াসিম হোসেন। সভাপতিত্ব করেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি সরদার আবদুর রহমান এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল।

এতে আরো বক্তব্য দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের শিক্ষক প্রফেসর ড. ইফতিখারুল আলম মাসউদ, আরইউজে’র যুগ্ম সম্পাদক ও বিএফইউজে’র নির্বাহী সদস্য সাদিকুল ইসলাম স্বপন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট নদী গবেষক ও লেখক মাহবুব সিদ্দিকী, রাজশাহী মেডিকেল কলেজের শিক্ষক ডা. মুর্শেদ জামান, রাজশাহী জজ কোর্টের আইনজীবী রজব আলী, আরইউজে’র কোষাধ্যক্ষ মঈন উদ্দিন, নির্বাহী সদস্য মাইনুল ইসলাম প্রমুখ। এছাড়া রাজশাহীতে কর্মরত বিভিন্ন প্রিণ্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মোসাদ্দেক হোসেন বুলবুল আরো বলেন, দেশে আজ গণমাধ্যমের কোনো স্বাধীনতা নেই। নেই গণতন্ত্র। এ অবস্থা থেকে উত্তরণে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

স্বাধীন কথা ডট কম ০৩ জুন ২০১৯

About মাসুদ রানা রাব্বানী, ব্যুরো প্রধান, রাজশাহী।

Check Also

রাজশাহী জেলা পুলিশে কনস্টেবল পদে নিয়োগসংক্রান্ত সর্তকীকরণ

রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী জেলা পুলিশ লাইন্স মাঠে আগামী (১ জুলাই) রাজশাহী জেলার বিপরীতে নিয়োগযোগ্য ট্রেইনি রিক্রুট …

ঈদুল ফিতরের আগেই সকল মিডিয়া-কর্মীদের বকেয়া বেতন-বোনাস পরিশোধের দাবি, আরইউজের

রাজশাহী ব্যুরো প্রধান : রাজধানী এবং অন্যান্য মহানগরী ও জেলা শহর থেকে প্রকাশিত সংবাদপত্র, টিভি …

ঝড়ো হাওয়ায় লন্ড ভন্ড সিরাজগঞ্জের বেলকুচি

জহুরুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ঝড়ো হাওয়ায় সিরাজগঞ্জের বেলকুচিতে প্রায় ৪ শত ঘর বাড়ি, বসত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *