বুধবার - জুন ১৯ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / গাইবান্ধা / ব্রহ্মপুত্রে নিখোঁজ কিশোরের মরদেহ ২৫ ঘন্টা পর উদ্ধার

ব্রহ্মপুত্রে নিখোঁজ কিশোরের মরদেহ ২৫ ঘন্টা পর উদ্ধার

গাইবান্ধা সদর উপজেলার কামারজানীতে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ হওয়া কিশোর নিলয় হোসেনের (১২) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিখোঁজের প্রায় পঁচিশ ঘন্টা পর শুক্রবার বিকালে কামারজানি ইউনিয়নের কাউন্সিলের বাজার এলাকায় ব্রহ্মপুত্র নদে থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত নিলয় হোসেন কামারজানি বন্দরের গো-ঘাট গ্রামের রেজাউল করিমের ছেলে। সে কামারজানি মার্চেন্ট স্কুলের ৭ম শ্রেণির ছাত্র ছিল।
গাইবান্ধা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বখতিয়ার উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দল শুক্রবার তার মরদেহ উদ্ধার করে।
উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তিন বন্ধু মিলে ব্রহ্মপুত্র নদে গোসল করতে যায় নিলয়। এমন সময় গোসল করা অবস্থায় হঠাৎ সে নিখোঁজ হয়। পরে বন্ধুরা তাকে অনেক খোজাখুজি করে সন্ধান না পাওয়ায় চিৎকার শুরু করে। পরে স্থানীয়রা সেখানে গিয়ে অনেক খোজাখুজির পরও তার কোন সন্ধান না পাওয়ায় ফায়ার সার্ভিসে খবর দেন তারা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দল সেখানে উপস্থিত হয়ে উদ্ধার অভিযান পরিচালনা করে।

About মো: শামসুজ্জোহা, গাইবান্ধা

Check Also

এক কোটি ২৫ লাখ টাকা ঘুষ চাইলেন দুদক কর্মকর্তা

শিক্ষা কর্মকর্তা : আপনি বলছেন আমার সঙ্গে আলোচনা করবেন। দুদক কর্মকর্তা : না না, আমি …

গাইবান্ধা প্রেসক্লাবের প্রতিবাদ সভা

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা প্রেসক্লাবের সম্মানিত কয়েকজন সদস্যদের বিরুদ্ধে মিথ্যা,বানোয়াট, ভিত্তিহীন ও মনগড়া তথ্য দিয়ে …

জন্ম, বিয়ে ও মৃত্যু ১৩ তারিখেই

কিছুদিন পূর্বে মামুনের বিয়ে হয়। বিয়ের সময় হাতে লাগানো মেহেদির রঙ এখনো শুকায়নি। কিন্তু, সড়কে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *