বৃহস্পতিবার - এপ্রিল ১৮ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / ঢাকা / বাবা-মায়ের পাশে শায়িত হবেন টেলি সামাদ

বাবা-মায়ের পাশে শায়িত হবেন টেলি সামাদ

স্বাধীনকথা ডট কম

টেলি  সামাদকে আগামীকাল রবিবারে যোহর নামাজের পর মুন্সিগঞ্জের নয়াগাঁও গ্রামের পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের পাশে দাফন করা হবে। তার আগে শনিবার সন্ধ্যার পর যে কোনো সময় রাজধানীর পশ্চিম রাজাবাজার মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে আগামীকাল সকাল ১১টায় তার মরদেহ নেয়া হবে এফডিসিতে। বিষয়টি নিশ্চিত করেছেন টেলি সামাদের ছেলে দিগন্ত সামাদ।

তিনি জানান, এফডিসি থেকে আমাদের সঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান যোগাযোগ করে হাসপাতালে আসেন। তিনি অনুরোধ করার কারণে আমরা আগামীকাল পর্যন্ত ফ্রিজিং অ্যাম্বুলেন্সে বাবার মরদেহ রাখব। আগামীকাল এফডিসি থেকে মুন্সিগঞ্জের নয়াগাঁও গ্রামের পারিবারিক কবরস্থানে নিয়ে যাওয়া হবে। সেখানেই বাবার দাফন সম্পন্ন হবে।

চলচ্চিত্রের অত্যন্ত শক্তিশালী ও জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ আজ বেলা দেড়টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি হৃদরোগ, ব্লাড ক্যান্সার ও বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যায় ভুগছিলেন।

গত ডিসেম্বরে তিনি লিউকেমিয়ায় আক্রান্ত হয়েছিলেন। গুণী এই অভিনেতা দুই স্ত্রী নিগার সুলতানা ও রেখা সামাদ, দুই মেয়ে সোহেলা সামাদ, সায়মা সামাদ ও ছেলে সুমন এবং দিগন্ত সামাদকে রেখে গিয়েছেন। তার বড় ছেলে সুমন সামাদ আমেরিকায় থাকেনশনিবার/০৬-০৪-২০১৯ খ্রি:

About রাসেল মিয়া, সিনিয়র রিপোর্টার (বিনোদন)।

Check Also

নুসরাত হত্যাকারীদের শাস্তি দাবিতে গাইবান্ধায় মৌন প্রতিবাদ

নুসরাতসহ সারা দেশে শিশু ধর্ষণ, নির্যাতন ও হত্যা বন্ধ এবং দায়ী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে …

বেলকুচিতে বিদ্যালয় দপ্তরী নিয়োগে অনিয়মের অভিযোগ

জহুরুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচি উপজেলার দৌলতপুর বহুমুখী উ্চ্চ বিদ্যালয়ে দপ্তরী নিয়োগে অনিয়মের অভিযোগ …

বেলকুচিতে মা-মেয়েসহ তিন মরদেহ উদ্ধার

জহুরুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে মা-মেয়ে ও মানসিক প্রতিবন্ধীসহ পৃথক স্থান থেকে তিন মরদেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *