শুক্রবার - আগস্ট ২৩ - ২০১৯ ||
Home / বিবিধ / অপরাধ জগত / ধরা-ছাড়া আর লেনদেনের মধ্য দিয়েই চলছে কাটাখালি থানা পুলিশের মাদক বিরোধি অভিযান

ধরা-ছাড়া আর লেনদেনের মধ্য দিয়েই চলছে কাটাখালি থানা পুলিশের মাদক বিরোধি অভিযান

রাজশাহী ব্যুরো প্রধান : ধরা ছাড়া আর গোপন লেনদেনের মধ্য দিয়েই চলছে রাজশাহী নগরীর কাটাখালি থানা পুলিশের মাদক বিরোধী অভিযান।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে নগরীর কাটাখালি থানাধিন টাংগন পশ্চিম পাড়া এলাকায় নারী মাদক ব্যবসায়ী বিলকিস (৩০) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করে কাটাখালি থানার এসআই আনিস ও সঙ্গীয় ফোর্স।

এ সময় আরো একজন মাদক সেবিকেও আটক করা হয়। পরে সেখানে আলাপ আলোচনার মাধ্যমে বিলকিসকে ছেড়ে দেয় পুলিশ। বিলকিস ওই এলাকার আমিনুল হক ওরফে পুকড়ার স্ত্রী।

নাম প্রকাশ না করার শর্তে প্রত্যক্ষদর্শী এক যুবক জানায়, ৩টি মোটর সাইকেল যোগে এসআই আনিসসহ ৬ জন পুলিশ গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে বিলকিসসহ এক মাদক সেবিকে আটক করে। পরে বিলকিসের স্বামী আমিনুল আলোচনা ও ৩৫ হাজার টাকা লেনদেনের মাধ্যমে তার স্ত্রীকে ছাড়িয়ে নেয়।

ওই যুবক আরো জানায়, এর আগে গত (১২ আগস্ট) ১ বোতল ফেন্সিডিলসহ বিলকিসকে আটক করে কাটাখালি থানা পুলিশ এবং ৮ হাজার টাকার বিনিময়ে তাকে ছেড়ে চলে যায় পুলিশ।

অভিযোগ উঠেছে কাটাখালী থানাধিন টাংগন এলাকার সবচাইতে বড় মাদক ব্যবসায়ী ও ডিলার আস্তাকিন, মুস্তাকিন, সাদ্দাম ও রতন। এ সকল ডিলারদের সাথে গভীর সম্পর্ক রয়েছে এসআই আনিসের।

স্থানীয়দের অভিযোগ এসআই আনিস থানার সেকেন্ড অফিসার থাকাকালীন সময় তাদের মাদকেকর চালান উঠলে খবর দিলেও কখনই অভিযান করেনি। বরং তাদের সাথে এসআই আনিসকে আলাপ-চারিতা করতে দেখা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে, এসআই আনিস বলেন, বৃহস্পতিবার আমি বিলকিসকে আটক করি নাই। তিনি মাদক ডিলারদের সাথে যোগাযোগের বিষটিও অস্বিকার করেন।

তবে স্থানীয়দের অভিযোগ মূল ডিলারা সব সময়ই ধরা ছোয়ার বাইরে।

স্বাধীন কথা ডট কম ১৫   আগস্ট ২০১৯

About মাসুদ রানা রাব্বানী, ব্যুরো প্রধান, রাজশাহী।

Check Also

রাজশাহীতে ছেলে হারানো ডিডির সূত্র ধরে ল্যাপটপ উদ্ধারসহ শিক্ষার্থী আটক: অতপর শ্রী’ঘরে

রাজশাহীতে ছেলে হারানো ডিডির সূত্র ধরে ল্যাপটপ উদ্ধারসহ প্রত্যয় (২৩), নামের বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সিভিল (সিইসি) …

রাজশাহীতে শিক্ষকের বুকের উপর পা তুলে চাঁদা চাইলেন অধ্যক্ষ

মাসুদ রানা রাব্বানী (রাজশাহী ব্যুরো প্রধান): রাজশাহীতে শিক্ষকের বুকের উপর পা তুলে চাঁদা চাইলেন, সেই ধর্ষক অধ্যক্ষ জহুরুল …

রাজশাহী গোদাগাড়ীতে ক্ষুদ্র নৃগোষ্ঠীর পক্ষ থেকে জাতীয় শোক দিবস উদযাপন

এসএম বিশাল: যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস ২০১৯ উদযাপন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *