বুধবার - জুন ১৯ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / কুষ্টিয়া / দৌলতপুরে চোরাচালান, মাদক, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

দৌলতপুরে চোরাচালান, মাদক, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়ার দৌলতপুরে চোরাচালান, মাদক, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভা দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। এ সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরবিন্দ কুমার পাল, দৌলতপুর দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম, আদাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, মথুরাপুর ইউপি চেয়ারম্যান সরদার হাসিম উদ্দিন হাসু, রিফায়েতপুর ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু, রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল ও প্রভাষক শরীফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইকফাত আরা জলি কবিরাজ ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ সীমান্ত রক্ষী বিজিবি প্রতিনিধি।

এসভায় দৌলতপুরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, চোরাচালান ও মাদক প্রতিরোধে সীমান্তে কড়া নজরদারি, বাল্যবিবাহ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি এবং চুরি বন্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের পাশাপাশি সকলের সহযোগিতা কামনা করেন সভার সভাপতি ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।

About মো: রফিকুল ইসলাম, জেলা প্রধান, কুষ্টিয়া।

Check Also

এক কোটি ২৫ লাখ টাকা ঘুষ চাইলেন দুদক কর্মকর্তা

শিক্ষা কর্মকর্তা : আপনি বলছেন আমার সঙ্গে আলোচনা করবেন। দুদক কর্মকর্তা : না না, আমি …

গাইবান্ধা প্রেসক্লাবের প্রতিবাদ সভা

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা প্রেসক্লাবের সম্মানিত কয়েকজন সদস্যদের বিরুদ্ধে মিথ্যা,বানোয়াট, ভিত্তিহীন ও মনগড়া তথ্য দিয়ে …

জন্ম, বিয়ে ও মৃত্যু ১৩ তারিখেই

কিছুদিন পূর্বে মামুনের বিয়ে হয়। বিয়ের সময় হাতে লাগানো মেহেদির রঙ এখনো শুকায়নি। কিন্তু, সড়কে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *