রবিবার - জুলাই ২১ - ২০১৯ ||
Home / বিবিধ / নির্বাচন / দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন আগামীকাল

দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন আগামীকাল

স্বাধীনকথা ডট কম
রিয়াজ মোর্শেদ চরফ্যাশন
আগামী কাল বুধবার চরফ্যাশনের দুলাহাট থানা সদর বাজার ব্যবসায়ি সমিতির নির্বাচনে ভোটগ্রহন করা হবে। সভাপতি ও সাধারন সম্পাদকসহ সমিতির ১১টি পদে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। ভোটার সংখ্যা ৭ শ ৬ জন। আলোচিত এই বাজার সমিতির নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তার দায়িত্ব পালন করছেন উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম। সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত একটানা ভোটগ্রহন করা হবে। নির্বাচন অফিসার রফিকুল ইসলাম জানান নিরাপত্তার জন্য নেয়া হয়েছে সর্বোচ্চ ব্যবস্থা, ।

নির্বাচনে মূল উত্তাপ বাড়ছে সভাপতি পদে দুই প্রার্থীর লড়াইকে কেন্দ্র করে। সভাপতি পদে একজন রুহুল আমিন মিয়া,যার প্রতীক ‘ছাতা’ এবং অপর জন নজরুল ইসলাম রিপন পন্ডিত,যার প্রতীক ‘মাছ’। নজরুল ইসলাম রিপন পন্ডিত এই বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মুজাম্মেল হক পন্ডিতের ছেলে। মাছ প্রতীক নিয়ে নজরুল ইসলাম রিপন পন্ডিত বাবার ইমেজকে কাজে লাগিয়ে ব্যবসায়ীদের সমর্থন পাওয়ার বিষয়ে আশাবাদি।

বাজার ব্যবসায়ী ভোটাররা জানান, ১৮ বছর ধরে ব্যবসায়ী সমিতির নির্বাচন বঞ্চিত রাখা, ব্যবসায়ী সমিতির ঘর ভাড়া দিয়ে টাকা হাতিয়ে নেয়া এবং সমিতির তহবিল তছরুপ করার মতো বেশকিছু অভিযোগ উঠেছে সভাপতি প্রার্থী রুহুল আমিন মিয়ার বিরুদ্ধে। এসব অভিযোগ ভোটারের মধ্যে তুলে ধরার পাশাপাশি প্রতিপক্ষের নানান বিতর্কিত কর্মকান্ডকে সমনে তুলে নজরুল ইসলাম রিপন পন্ডিত মাছ প্রতীক নিয়ে নির্বাচনী দৌড়ে ভালোভাবেই এগিয়েছেন বলে জানিয়েছেন সাধারন ভোটাররা। নির্বাচনের শেষ মুহূর্তে গতকাল মঙ্গলবার বিকেলে দুলারহাট বাজারে প্রার্থীদের নির্বাচনী গণসংযোগ কালে সাধারন ভোটারদের সাথে কথা বলে এমন চিত্র মিলেছে।

ভোটারদের আনিত অভিযোগ সভাপতি প্রার্থী রুহুল আমিন মিয়া অস্বীকার করে বলেছেন এসব অভিযোগ নির্বাচনী অপপ্রচার । নির্বাচনে আমার বিরুদ্ধে এসব অপপ্রচার ছড়ানো হচ্ছে। বাজার সমিতির নির্বাচনে ভোটগ্রহন কর্মকর্তার দায়িত্ব পালন করছেন উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম জানান, কঠোর নিরপাত্তা বলয়ে বাজার ব্যাবসায়ী সমিতির ভোট গ্রহন করা হবে।
মঙ্গলবার ০২-০৭-২০১৯ খৃষ্টাব্দ

About মোঃ রিয়াজ মোর্শেদ, চরফ্যাশন, ভোলা।

Check Also

শেখ হাসিনার নেতৃত্বের মধ্যেও অদম্য সাহস ও দৃঢ় মনোবল পরিলক্ষিত হয়ঃ মিজানুর রহমান

মিজানুর রহমান মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা:- ‘দ্য ভিশনারি লিডার শেখ হাসিনা: …

সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদ ইন্তেকাল করেছেন

স্বাধীনকথা ডট কম : বাংলাদেশের সাবেক সেনাপ্রধান, সাবেক রাষ্ট্রপতি এবং জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন …

বঙ্গবন্ধুর আদর্শিক পথেই বাকি জীবন হাঁটতে চাই – শেখ সম্রাট নীল

বঙ্গবন্ধু নামটি লিখতে খুব সাধারণ চার অক্ষরেই লিখা যায় কিন্তু ইহার ব্যাখ্যাটা খুব অসাধারণ | …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *