রবিবার - জুলাই ২১ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / রাজশাহী / দুই সাইকেলিস্টের রাজশাহী থেকে কাশ্মীর উদ্দেশ্যে যাত্রা

দুই সাইকেলিস্টের রাজশাহী থেকে কাশ্মীর উদ্দেশ্যে যাত্রা

রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী থেকে দুই সাইকেলিস্ট ভারতের কাশ্মীরে যাত্রা করেছেন। আজ সোমবার বেলা ১১টায় রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নগর ভবনের সামনে বেলুন উড়িয়ে এ যাত্রার উদ্বোধন করেন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

রা হলেন- সাইকেলিস্ট রবিউল ইসলাম গাজিপুর শহরের সালমা মহল্লার খোরশেদ আলমের ছেলে। তিনি রাজশাহী কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের স্নাতক শেষ বর্ষের ছাত্র। জাহাঙ্গীর আলমের বাড়ি সিলেটে।

সাইকেলিস্ট রবিউল ইসলাম জানান, এ যাত্রায় তাদের দুই মাসে সাড়ে তিন হাজারের অধিকপথ অতিক্রম করতে হবে। একজন সাইকেলিস্ট এর ব্যক্তিগত স্বপ্ন পূরণের পাশাপাশি আমি আমার দেশকে উপস্থাপন করবো। আমার এই সাইকেল এক্সিপেডিশনে আর.এফ.এল গ্রুপের দূরন্ত বাইসাইকেল স্পন্সর করেছে।

সিলেটের সাইকেলিস্ট জাহাঙ্গীর আলম ব্যক্তিগতভাবে আমার সাথে একই যাত্রায় যাচ্ছেন।তারা জানান, রাজশাহী থেকে কলকাতা হয়ে পর্যায়ক্রমে বর্ধমান-আসানসোল-ধানবাদ-আওরাঙ্গাবাদ-বেনারাস-ফতেপুর-কানপুর-আগ্রা-আলীগড়-দিল্লী-চন্ডীগড়-শিমলা-মানলী-লেহ হয়ে খারদুংলা পাসে গিয়ে যাত্রার সমাপ্ত হবে। 

স্বাধীন কথা ডট কম ১৭ জুন ২০১৯

About মাসুদ রানা রাব্বানী, ব্যুরো প্রধান, রাজশাহী।

Check Also

বিএমডিএ’র দৈনিক ভিত্তিক শ্রমিকদের নির্ধারিত মজুরি অব্যাহতভাবে কর্তনের অভিযোগ

রাজশাহী প্রতিনিধি: বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের (বিএমডিএ) সদর দফতরসহ মাঠপর্যায়ে কর্মরত ৩৭৫ জন দৈনিক ভিত্তিক শ্রমিকদের …

বৃষ্টি ও বন্যার অজুহাতে রাজশাহীর বাজারে ঝাল ছড়াচ্ছে কাঁচা মরিচ

মাসুদ রানা রাব্বানী: বৃষ্টি ও বন্যার অজুহাতে রাজশাহীর বাজারে সাত দিনের ব্যবধানে ৪০ টাকা কেজি …

রাজশাহীতে স্বাস্থ্যসেবায় সকল অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে স্বাস্থ্যসেবায় সকল অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *