রবিবার - জুন ১৬ - ২০১৯ ||
Home / বিবিধ / অপরাধ জগত / তজুমদ্দিনে মা-মেয়ে অপহরণ, আটক ১

তজুমদ্দিনে মা-মেয়ে অপহরণ, আটক ১

স্বাধীনকথা ডট কম
হেলাল উদ্দিন লিটন
ভোলার তজুমদ্দিনের চর মোজাম্মেলে কাজিকান্দি ব্লক থেকে অন্তঃসত্তা মেয়ে ও তার মাকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় সোমবার অপহৃতার বোন বিবি হাজেরা থানায় অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত একজনকে আটক করে। তবে এ রির্পোট লেখা পর্যন্ত মা-মেয়েকে উদ্ধার করা যায়নি।

অভিযোগ সুত্রে জানা যায়, রোববার সকাল ১০টার দিকে উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ চর মোজাম্মেলের মুক্তিযোদ্ধা বাজার এলাকার কাজিকান্দি ব্লকের রফিজল ইসলামের স্বামী পরিত্যক্তা মেয়ে (২২) ও তার স্ত্রী বিবি জরিনা বেগমকে চরের ঘর থেকে জোড়পূর্বক তুলে নিয়ে যায় ওই এলাকার ব্লক লিডার আঃ রব, কামাল জমিদার, শাহে আলম ও সেলিম।

অপহৃত জরিনা বেগমের বোন বিবি হাজেরা জানান, তার ভগ্নিপতি রফিজলকে চরে অবরুদ্ধ করে রাখে ব্লক নেতাদের লোকজন। তজুমদ্দিন থানার ওসি’র সাথে দেখা করে ঘটনা জানানো হয়েছে।

বিবি হাজেরা আরো জানান, গত ৪/৫ মাস আগে ঘরে একা পেয়ে ব্লক লিডার আঃ রব আমার বোনের মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। স্বামী পরিত্যক্তা ওই মেয়ে ঘটনাটি মা-বাবাকে জানালে তাদেরকে চর থেকে উৎখাত করার হুমকি দেয়। এরপরও বিভিন্ন সময় ভয়ভীতি দেখিয়ে দৈহিক মেলামেশা করে। যার ফলে মেয়েটি অন্তঃসত্তা হয়ে পরে। আমরা তাকে তজুমদ্দিনে নিউ ফেমাস ডায়াগনষ্টিকে এনে পরীক্ষা নিরীক্ষা করলে অন্তঃসত্তার বিষয়টি নিশ্চিত হই। এ ঘটনাকে ধামাচাপা দিতে মা-মেয়েকে অপহরণ করা হয়েছে।তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ ফারুক আহম্মদ জানান, বিবি হাজেরা নামের একজন মহিলা তার বোন ও বোনের মেয়েকে চর থেকে তুলে নেয়ার অভিযোগ করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আঃ রবকে আটক করা হয়েছে। অপহৃতাদের উদ্ধারের চেষ্টা চলছে।
বৃহস্পতবিার ১৩-০৬-২০১৯ খৃস্টাব্দ

About মোঃ রিয়াজ মোর্শেদ, চরফ্যাশন, ভোলা।

Check Also

চরফ্যাশনে সাড়ে ১৬হাজার পরিবারের মাথা গুজার ঠাই হয়েছে গুচ্ছ গ্রামে

স্বাধীনকথা ডট কম প্রধানমন্ত্রীর প্রকল্প গুচ্ছ গ্রামের মাধ্যমে চরফ্যাশন উপজেলায় ১৬হাজর ৫০০শ‘ পরিবারের মাথা গুজার …

চরফ্যাসনে বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিক আহত

স্বাধীনকথা ডট কম ভোলার চরফ্যাসনে বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিক গুরুতর আহত হয়েছে। তাৎক্ষণিক আহতদের চরফ্যাসন …

তজুমদ্দিনে ধর্ষক ও মাদকসেবী আটক

স্বাধীনকথা ডট কম হেলাল উদ্দিন লিটন ভোলার তজুমদ্দিনে শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাইকে ও চার পিছ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *