সোমবার - জানুয়ারি ২১ - ২০১৯ || ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী || ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ ( বর্ষাকাল )
Home / বিবিধ / অপরাধ জগত / চরফ্যাশনে দুর্বৃত্তদের হামলায় আহত ১০, ৪টি মটরসাইকেলে অগ্নিসংযোগ

চরফ্যাশনে দুর্বৃত্তদের হামলায় আহত ১০, ৪টি মটরসাইকেলে অগ্নিসংযোগ

স্বাধীনকথা ডট কম

রিয়াজ মোর্শেদ, চরফ্যাশন, ভোলা।

ভোলার চরফ্যাশনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুর্বৃত্তদের হামলায় স্থানীয় ১০জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এসময় বিক্ষুব্ধ এলাকাবাসি দুর্বৃত্তদের ৪টি মটরসাইকেলে অগ্নিসংযোগ করে । দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত মিজান ও সফিউল্লাহ পালোয়ানকেচরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, সোমবার (৩১ ডিসেম্বর) সন্ধায় চরফ্যাশন পৌরসভা ৭নং ওয়ার্ডের স্থানীয় বাসিন্দা মিজানুর রহমান (২০) এর সাথে একই এলাকার নিয়াজ মোর্শেদ ওরফে বাট্টু নিয়াজ (১৯) তাদের মুদি দোকানের পণ্য কেনার আটশ টাকা দিতে বিলম্ব করায় তর্ক- বিতর্কর সৃষ্টি হয়। কিছুক্ষণ পরেই নিয়াজ ও তার সহযোগী ১০-১২জন যুবক সহ মিজান কে মারতে থাকে। এসময় তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে অচেতন অবস্থায় তাকে (মিজান) চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ ঘটনার পরে একই এলাকার স্থানীয় বাসিন্দা চরফ্যাশন উপজেলা মৎস্যলীগের সভাপতি সফিউল্লাহ পালোয়ান ও সাবেক কমিশনার তানভির সহ গণ্যমান্য ব্যক্তিরা স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের লক্ষে নিয়াজ’র পিতা মোজাম্মেল হককে তাদের দোকানটি সাময়িক বন্ধ রাখতে অনুরোধ করেন। কিন্তু তারা (নিয়াজ ও তার পিতা মোজাম্মেল হক) দোকান বন্ধ না রেখেই নিজেদের আধিপত্য বিস্তার করতে ০৯টি মটরসাইকেলযোগে বহিরাগত সন্ত্রাসীদের এনে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। এতে এলাকাবাসি একত্রিত হয়ে বহিরাগত সন্ত্রাসীদের গতিরোধ করে আটকাতে চাইলে স্থানীয়দের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায় বহিরাগত সন্ত্রাসীরা। এতে সফিউল্লাহ পালোয়ানসহ প্রায় ১০জন স্থানীয় ব্যক্তি আহত হয়।
এসময় উত্তেজিত নারী-পুরুষ সন্ত্রাসীদের ধাওয়া করলে তারা (সন্ত্রাসীরা) মটরসাইকেলে রেখে পালিয়ে যায়। পরে এলাকাবাসি সন্ত্রাসীদের ৪টি মটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।
চরফ্যাশন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ইমরান হোসেন জানান, আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই তিনটি মটরসাইকেল সম্পূর্ণ পুড়ে যায়। পরে অন্য একটির আগুন নেভাতে সক্ষম হই।
চরফ্যাশন থানার এস. আই জাহাঙ্গির বলেন, ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি। এ ঘটনায় উভয় পক্ষের মামলার প্রস্তুতি চলছে।

বুধবার ২ জানুয়ারি ২০১৯ খ্রিষ্টাব্দ

About মোঃ রিয়াজ মোর্শেদ, চরফ্যাশন, ভোলা।

Check Also

শাহজাদপুরে ৭ বছরের সাজাপ্রাপ্ত ডাকাতি মামলার আসামী দেলবরকে গ্রেফতার করেছে পুলিশ

স্বাধীন কথা ডটকম, শামছুর রহমান শিশির, রোববার, ২০ জানুয়ারি- ২০১৯ খ্রিষ্টাব্দ : আজ রোবাবর ভোররাতে …

নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সারা (ভিডিও)

স্বাধীনকথা ডটকম অফস্ক্রিনে নেচে সাড়া জাগিয়েছেন সারা আলি খান। আর সেই নাচ ঝড় তুলল সোশ্যাল …

প্রত্যাশিত সিরাজগঞ্জের উদ্যোগ ;শাহজাদপুর ও উল্লাপাড়ায় দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

স্বাধীন কথা ডটকম, শামছুর রহমান শিশির, শনিবার, ১৯ জানুয়ারি- ২০১৯ খ্রিষ্টাব্দ : শাহজাদপুরে শীতার্তদের মাঝে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *