মঙ্গলবার - জুলাই ১৬ - ২০১৯ ||
Home / বিবিধ / আইন-আদালত / চরফ্যাশনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন

চরফ্যাশনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন

স্বাধীনকথা ডটকম
“বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান, বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবাদান” এ প্রতিপাদ্য বিষয় নিয়ে ভোলার চরফ্যাশনে নানা আয়োজনে জাতীয় আইন সহায়তা দিবস-২০১৯ পালিত হয়েছে।
এ উপলক্ষ্যে রবিবার (২৮ এপ্রিল) সকাল ১০টায় চরফ্যাশন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে পায়রা উড়িয়ে দিবসটির আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে আদালত প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আদালত চত্বরে এসে শেষ হয়। পরে আলোচনা সভা ও র‌্যালীতে অংশগ্রহণ করেন চরফ্যাশন অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম, সিনিয়র সহকারী জজ সর্দার সাজ্জাদুর রহমান, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, চরফ্যাশন সরকারী কলেজের অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, চরফ্যাশন বারের সভাপতি এ্যাডভোকেট ছালাউদ্দিন মিয়া, এডিশনাল পিপি আমিনুল ইসলাম সরমান, বারের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সহকারি পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) শেখ সাব্বির আহমেদ, প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ।। এছাড়াও শিক্ষার্থী, সাংস্কৃতিক ব্যক্তিবর্গসহ শহস্রাধিক সাধারণ মানুষ অংশ নেয় শুভ্র প্রমুখ।
রবিবার ২৮-০৪-২০১৯ খৃষ্টাব্দ

About মোঃ রিয়াজ মোর্শেদ, চরফ্যাশন, ভোলা।

Check Also

ডারবান চলচ্চিত্র উৎসবে ‘হাসিনা’: অ্যা ডটারস টেল’

স্বাধীনকথা ডট কম দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিতব্য ৪০তম ডারবান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে  প্রধানমন্ত্রী শেখ …

উবার চালকের হাতে শ্লীলতাহানির শিকার অভিনেত্রী

স্বাধীনকথা ডট কম উবার চালকের হাতে শ্লীলতাহানির শিকার হয়েছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা দত্ত। বুধবার সকালে …

শাকিব খানের নতুন ছবি আগুন, নায়িকা জাহারা মিতু

স্বাধীনকথা ডট কম মিতু ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর  প্রযোগিতার প্রথম রানার আপ হওয়া ছাড়াও  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *