রবিবার - জুলাই ২১ - ২০১৯ ||
Home / বিবিধ / আইন-আদালত / চরফ্যাশনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কার্যক্রমের উদ্বোধন

চরফ্যাশনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কার্যক্রমের উদ্বোধন

স্বাধনকথা ডট কম
আইন, বিচার ও সংসদ বিষয়ক মস্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশ এখন আনবিক শক্তির দেশ হিসেবে পরিনত হচ্ছে। ভোলায় গ্যাস ভিত্তিক বিদ্যুত কেন্দ্র, রুপপুরে পারমানবিক বিদ্যুত কেন্দ্রসহ আরো অনেক আনবিক শক্তির সমৃদ্ধ দেশের তালিকায় বাংলাদেশ।
বৃহস্পতিবার সকাল ১১টায় ভোলার চরফ্যাশনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন শেষে ব্রজগোপাল টাউনহলে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, এতিমের টাকা চুরি করার জন্য খালেদা জিয়াকে বিচারিক আদালত এবং আপীল আদালত সাজা দিয়েছে। বিচারিক আদালত সাজাদিয়ে ছিল ৫ বছর। আপীল আদালত সেই সাজা বাড়িয়ে ১০ বছর করেছে। এখন আইন তার নিজস্ব গতিতে চলবে। আইনের গতি কোথায় গিয়ে দাড়ায় দেখেন।
ভোলা সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ ফেরদৌস আহমেদ সভাপতিত্বে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন আইন সচিব আবু সালেহ শেখ মোহাম্মদ জহিরুল হক। আরো বক্তৃতা করেন চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, মনপুরা উপজেলা চেয়ারম্যান সেলিনা চৌধুরী, এডিশনাল জজ নুরুল ইসলাম।
অনুষ্ঠনে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। তিনি বলেন, দূর্ঘম এলাকার বিচার প্রার্থী মানুষের দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ায় মানুষের মুখে হাসি। বাংলাদেশের ইতিহাসে এই সর্বপ্রথম উপজেলা পর্যায়ে চরফ্যাশনে আনুষ্ঠানিকভাবে চালু হলো অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ দেবনাথ, অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন, প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, পৌর আওয়ামীলীগ সম্পাদক মনির আহমেদ শুভ্র, চরফ্যাশন আইনজীবি সমিতির নেতা জিপি মোজাম্মেল হক।
বৃহস্পতিবার ২০-০৬-২০১৯ খৃষ্টাব্দ

About মোঃ রিয়াজ মোর্শেদ, চরফ্যাশন, ভোলা।

Check Also

উল্লাপাড়ায় রেল দুর্ঘটনায় নিহত ১১ পরিবারকে কোটি টাকা করে দিতে আইনি নোটিশ

ভি কে জয়, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গত ১৫ জুলাই ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষে বর-কনেসহ …

শেখ হাসিনার নেতৃত্বের মধ্যেও অদম্য সাহস ও দৃঢ় মনোবল পরিলক্ষিত হয়ঃ মিজানুর রহমান

মিজানুর রহমান মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা:- ‘দ্য ভিশনারি লিডার শেখ হাসিনা: …

সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহাম্মদ এরশাদ ইন্তেকাল করেছেন

স্বাধীনকথা ডট কম : বাংলাদেশের সাবেক সেনাপ্রধান, সাবেক রাষ্ট্রপতি এবং জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *