শুক্রবার - আগস্ট ২৩ - ২০১৯ ||
Home / বিবিধ / অপরাধ জগত / চরফ্যশনে রাইস মিল মালিক গ্রেফতার

চরফ্যশনে রাইস মিল মালিক গ্রেফতার

স্বাধীনকথা ডট কম
ভোলার চরফ্যাশন উপজেলায় ভিজিডির বস্তায় নিন্ম মানের চালের সাথে পুষ্টি মিশিয়ে বিতরণের অভিযোগে ভোলা অটো রাইস মিলের মালিক মো. জুলফিকার মাহমুদ নিয়াজকে আটক করেছে পুলিশ।
বুধবার গভীর রাতে উপজেলার রসুলপুর ইউনিয়নে অবস্থিত ভোলা অটো রাইস মিল থেকে আটক করা হয়। পরে বৃহষ্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।
এ সময় চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা খাদ্য-নিয়ন্ত্রক ও পুলিশ গুদামে তল্লাশি চালিয়ে ২৬ বস্তা নিন্মমানের চাল জব্দ করেছে। এ ঘটনায় খাদ্য নিয়ন্ত্রক জাহিদুল ইসলাম বাদি হয়ে শশীভুষণ থানায় মিল মালিক জুলফিকার মাহমুদ নিয়াজকে আসামী করে একটি মামলা দায়ের করেছে।
শশীভুষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, মিলের মালিক জুলফিকার মাহমুদ নিয়াজ নিন্মমানের চালের সঙ্গে বিশ্ব খাদ্যপ্রকল্পের (ডব্লিউএফপি) পুষ্টি মিশিয়ে ভিজিডির বস্তায় ভরে বিলি করছিল।
বুধবার বিকেল থেকে রাত অবধি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাহিদুল ইসলাম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজে শশীভুষণের রসুলপুরে অবস্থিত ভোলা অটো-রাইস মিলের গুদাম পরিদর্শন করে ২৬ বস্তা নিন্মমানের চাল জব্দ করেন। মিলের ব্যবস্থাপক মো. বাবুল এসব অভিযোগ অস্বীকার করে বলেন, এটা ষড়যন্ত্র। বুধবার বিকালে প্রশাসন ও পুলিশ মিলের মালিককে আটক করেছে।
শুক্রবার ৩১-০৫-২০১৯ খৃষ্টাব্দ

About মোঃ রিয়াজ মোর্শেদ, চরফ্যাশন, ভোলা।

Check Also

রাজশাহীতে শিক্ষকের বুকের উপর পা তুলে চাঁদা চাইলেন অধ্যক্ষ

মাসুদ রানা রাব্বানী (রাজশাহী ব্যুরো প্রধান): রাজশাহীতে শিক্ষকের বুকের উপর পা তুলে চাঁদা চাইলেন, সেই ধর্ষক অধ্যক্ষ জহুরুল …

রাজশাহীতে কলেজ শিক্ষার্থী হত্যা মামলার প্রধান আসামী আটক: স্বীকারোক্তিমূলক জবানবন্দি

মাসুদ রানা রাব্বানী (রাজশাহী ব্যুরো প্রধান) : রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী রাব্বী হত্যা মামলার প্রধান আসামী মোঃ রনক …

শাহজাদপুরে ধর্ষণ ও হত্যা মামলায় যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত ২২ বছরের পলাতক আসামী গ্রেফতার

স্বাধীন কথা ডটকম, রোববার, ১৮ আগস্ট- ২০১৯ খ্রিষ্টাব্দ : সিরাজগঞ্জের শাহজাদপুরে  ধর্ষণ ও হত্যা মামলায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *