বুধবার - মে ২২ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / গাইবান্ধা / গোবিন্দগঞ্জে সাংবাদিকের উপর হামলায় জড়িতদের গ্রেফতার দাবি

গোবিন্দগঞ্জে সাংবাদিকের উপর হামলায় জড়িতদের গ্রেফতার দাবি

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক কাটাখালি পত্রিকার সম্পাদক মোয়াজ্জেম হোসেনের উপর হামলায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার সকাল ১১টা থেকে গোবিন্দগঞ্জ থানা মোড়ে ঢাকা-রংপুর মহাসড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। গোবিন্দগঞ্জ সাংবাদিক সমাজ এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সাংবাদিক কৃষ্ণ কুমার চাকী, গোপাল মহন্ত, জাহিদুল ইসলাম টুকু, রফিকুল ইসলাম রফিক, ফারুক হোসেন, রবিউল কবির মনু, মুনজুর হাবিব মনজু, তাজুল ইসলাম প্রধান, এনামুল হক, জিল্লর রহমান, সাজাদুর রহমান সাজু, উত্তম কর্মকার, বিষ্ণ নন্দি, মাহমুদ খাঁন, মানিক শাহা, হাবিবুর রহমান আকন্দ, তাহেদুল ইসলাম, মোস্তফা কামাল সুমন, উজ্জল হক, কালামানিক দেব, তারাজুল ইসলাম, নুর আলম আকন্দ, ফারুক হোসেন ছন্দ, অজয় চাকী, বিকম শিখা, সুইটি আক্তার ও রেজাউন রিকন প্রমূখ।
বক্তারা বলেন, সাংবাদিক মোয়াজ্জেম হোসেন তার পেশাগত দায়িত্ব পালনের জন্য গত বুধবার উপজেলা পরিষদ চত্বরে যান। এসময় সেখানে আ’লীগের দু’গ্র“পের মধ্যে সংঘর্ষ চলছিল। তাকে দেখে আ’লীগের একটি গ্র“পের নেতাকর্মীরা পরিকল্পিতভাবে তার উপর হামলা চালায়। মানববন্ধন থেকে প্রশাসনের উদ্দেশ্যে বক্তারা বলেন, হামলাকারীরা চিহ্নিত। তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তাদের।
প্রসঙ্গত, উপজেলার ২০ একরের নীচে সরকারি খাস বদ্ধ ১২১টি জলমহাল তিন বছর মেয়াদে ইজারা প্রদানের দরপত্র দাখিলের সময় ছিল বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত । এদিকে, নির্ধারিত সময়ে আওয়ামী লীগের দুপক্ষের লোকজন বাক্সে দরপত্র ফেলতে গেলে এক পক্ষ অপর পক্ষকে বাধা দেয়। এতে আওয়ামী লীগের দুপক্ষের কর্মী সমর্থকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। উত্তেজনার এক পর্যায়ে ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। পরিস্থিতির অবনতি ঘটলে পুলিশ রাবার বুলেট ও টিয়ারগ্যাস নিক্ষেপ করে। এসময় রাবার বুলেটের আঘাতে এবং প্রতিপক্ষের হামলায় উভয় পক্ষের প্রায় ১৪ জন আহত হয়।

About মো: শামসুজ্জোহা, গাইবান্ধা

Check Also

গাইবান্ধা সরকারি মহিলা কলেজে ভর্তি করানো যাচ্ছে না অনার্সের ছাত্রী

গাইবান্ধা শহরের প্রাণকেন্দ্র ডিবি রোডে অবস্থিত সরকারি মহিলা কলেজ এ জেলায় নারী শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ …

গোবিন্দগঞ্জে অবৈধ ভাবে নদী থেকে বালু উত্তোলনের মহা উৎসব

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের সমস পাড়া গ্রামে ৭/৮ পয়েন্টে করতোয়া নদী থেকে …

গাইবান্ধার সুন্দরগঞ্জে ১৮ প্রার্থীর মনোনয়ন জমা

গাইবান্ধা প্রতিনিধি : আগামী ১৮জুন উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় মোট ১৮ জন প্রার্থী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *