বুধবার - মে ২২ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / গাইবান্ধা / গোবিন্দগঞ্জে গৃহবধুকে শ্বাসরোধে হত্যা, স্বামীসহ গা ঢাকা দিয়েছে শ্বশুরবাড়ীর লোকজন

গোবিন্দগঞ্জে গৃহবধুকে শ্বাসরোধে হত্যা, স্বামীসহ গা ঢাকা দিয়েছে শ্বশুরবাড়ীর লোকজন

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের দামগাড়ী গ্রামে সোমবার রাতে দাম্পত্য কলহের জের ধরে স্বামীর নির্যাতনে সুর্বণা বেগম (২৩) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। ঘটনার পর ঘর তালাবদ্ধ করে সুবর্ণার লাশ ফেলে রেখে পালিয়ে যায় স্বামী ও বাড়ীর অন্যান্য লোকজন। মঙ্গলবার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসি জানায়, দামগাড়ী গ্রামের সুমন মিয়ার সাথে প্রায় ৪ বছর আগে পার্শ্ববর্তী শিবগঞ্জ উপজেলার পদ্মপুকুর গ্রামের আব্দুস সোবাহান আলীর মেয়ে সুবর্ণা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবী করে আসছিল সুমন মিয়া। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে বিরোধ দেখা দেয়। একাধিক বার পারিবারিকভাবে শালিস বৈঠকের আয়োজন করে বিষয়টি মিটমাটের চেষ্টা করা হয়। কিন্তু সমাধান হয়নি। গত সোমবার রাতে স্বামী সুমন মিয়ার সাথে যৌতুক নিয়ে সুবর্ণার ঝগড়াঝাটি হয়। একপর্যায়ে সুমন মিয়া লাঠি দিয়ে সুবর্ণাকে বেদম মারপিট করে এবং তার গলা চেপে ধরে এতে সুবর্ণা মারা যায়। অবস্থা বেগতিক দেখে সুমন মিয়া ও পরিবারের লোকজন সুবর্ণার লাশ ঘরে ফেলে রেখে দরজায় তালা লাগিয়ে বাড়ি থেকে গা ঢাকা দেয়।
মঙ্গলবার সকালে প্রতিবেশীরা ওই বাড়ীতে কোন সাড়াশব্দ না পেয়ে সেখানে গিয়ে ঘর তালাবদ্ধ দেখতে পায়। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় প্রতিবেশীরা গ্রাম পুলিশকে খবর দেয় এবং গ্রাম পুলিশ গোবিন্দগঞ্জ থানাকে এব্যাপারে অবহিত করে। পরে গ্রাম পুলিশ সদস্যরা তালাবদ্ধ দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে ঘরের মেঝেতে সুবর্ণার লাশ পড়ে থাকতে দেখে। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।
গোবিন্দগঞ্জ অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান, গলাসহ লাশের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক ভাবে এটি একটি হত্যাকান্ড বলে মনে করা হচ্ছে। ময়নাতদন্তের রির্পোট পাওয়া গেলে মুত্যুর কারন সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

About মো: শামসুজ্জোহা, গাইবান্ধা

Check Also

গাইবান্ধা সরকারি মহিলা কলেজে ভর্তি করানো যাচ্ছে না অনার্সের ছাত্রী

গাইবান্ধা শহরের প্রাণকেন্দ্র ডিবি রোডে অবস্থিত সরকারি মহিলা কলেজ এ জেলায় নারী শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ …

গোবিন্দগঞ্জে অবৈধ ভাবে নদী থেকে বালু উত্তোলনের মহা উৎসব

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জের তালুককানুপুর ইউনিয়নের সমস পাড়া গ্রামে ৭/৮ পয়েন্টে করতোয়া নদী থেকে …

গাইবান্ধার সুন্দরগঞ্জে ১৮ প্রার্থীর মনোনয়ন জমা

গাইবান্ধা প্রতিনিধি : আগামী ১৮জুন উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় মোট ১৮ জন প্রার্থী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *