শুক্রবার - মার্চ ২২ - ২০১৯ ||
Home / খেলাধুলা / খেলাধুলার মাধ্যমে সমাজকে পরিবর্তন করা যায় : ডাবলু সরকার

খেলাধুলার মাধ্যমে সমাজকে পরিবর্তন করা যায় : ডাবলু সরকার

রাজশাহী ব্যুরো প্রধান: যে সকল তরুণরা নিয়মিত খেলাধুলা করে তারা কখনও মাদকাসক্ত হতে পারে না। খেলাধুলার মাধ্যমে সমাজকে পরিবর্তন করা যায়। খেলাধুলা মানুষের জীবনের পরিবর্তন ঘটায়।

খেলাধুলার মাধ্যমে দেশের মুখ উজ্জ্বল ও ব্যক্তিগত জীবনে স্টার হওয়া যায়। খেলাধূলা মানুষকে মাদক ইভটিজিং ও জঙ্গীবাদ থেকে দূরে থাকতে সহযোগিতা করে।

আজ শুক্রবার বিকাল ৪ টার দিকে নগরীর ২৩ নং ওয়ার্ড সেখের চক তরুন সংঘের উদ্যোগে বালুর চর মাঠে মোসাঃ ফেরদৌসি বেগম ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

ডাবলু সরকার বলেন, আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তরুণ প্রজন্মকে মাদক মুক্ত রাখতে খেলাধূলা উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সেই কাজগুলো প্রধানমন্ত্রী দ্রুত বাস্তবায়নও করছেন।

ডাবলু সরকার আরো বলেন, খেলাধূলার সাথে কিশোর-যুবকদের সম্পৃক্ততা থাকলে সমাজ থেকে মাদক দূর হবে। সমাজ সুন্দর ও সুশৃঙ্খল হবে। খেলার মাধ্যমে একটি সমাজ পরিবর্তন হতে পারে।

ফেরদৌসি বেগম ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, প্রচার সম্পাদক নয়ন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবেদ আলী।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি পিয়ারুল ইসলাম পাপ্পু, উজ্জ্বল সরকার, উপ-ধর্ম সম্পাদক রাশিক দত্ত, সাহিত্য সম্পাদক রাশেদুল করিম রোজেল, সহ-সম্পাদক সাইফুল ইসলাম সানিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

স্বাধীন কথা ডট কম ১৫ ফেব্রুয়ারি ২০১৯

About মাসুদ রানা রাব্বানী, ব্যুরো প্রধান, রাজশাহী।

Check Also

ট্রেনে বিচারপতির কেবিনে নারী যাত্রী-বিব্রতকর পরিস্থিতিতে বিচারপতি : আটক ২

রাজশাহী ব্যুরো প্রধান: পঞ্চগড় থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনে বিচারপতির জন্য বরাদ্দকৃত কেবিনে অবৈধভাবে একজন …

আন্তর্জাতিক কারাতে প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন রাজশাহী : বরণ করে নিলেন আ’লীগ নেতারা

রাজশাহী ব্যুরো প্রধান (মাসুদ রানা রাব্বানী): ওয়ালটন ২য় আন্তর্জাতিক কারাতে প্রতিযোগীতায় অংশগ্রহন করে চ্যাম্পিয়ন হয়েছেন …

রাজশাহী নগরীতে অটো চালকের লাশ উদ্ধার: পরিবারের দাবি হত্যা

রাজশাহী ব্যুরো প্রধান: রাজশাহী মহানগরীতে মোঃ মুস্তাকিন (৪০) নামের এক অটো চালককে হত্যা করে তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *