মঙ্গলবার - মার্চ ২৬ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / কুষ্টিয়া / কুষ্টিয়ায় পুলিশের সাথে পৃথক দুটি বন্দুকযুদ্ধে ২মাদক ব্যবসায়ী নিহত : ইয়াবা, ফেনসিডিল, পিস্তল ও গুলি উদ্ধার

কুষ্টিয়ায় পুলিশের সাথে পৃথক দুটি বন্দুকযুদ্ধে ২মাদক ব্যবসায়ী নিহত : ইয়াবা, ফেনসিডিল, পিস্তল ও গুলি উদ্ধার

স্বাধীন কথা ডটকম : মঙ্গলবার দিবাগত রাত (২- )টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার কবুরহাট এবং দৌলতপুর উপজেলার বাঁধের বাজার এলাকার মুসলিমনগর মাঠে পৃথক বন্দুকযুদ্ধে  মদন (৪৫) ও আজম (২৯)‌ নামের ২মাদক ব্যবসায়ী নিহত হয়েছে

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন জানান, রাত ২টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার কবুরহাটের মাদরাসাপাড়া জিকে ক্যানেলের পাশে দু’দল মাদক ব্যবসায়ী গোলাগুলি করছে এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে অজ্ঞাত এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি ও ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার এসআই মোস্তাফিজসহ ৪ পুলিশ আহত হয়। ক্রসফায়ারে নিহত মাদক ব্যবসায়ী হলো, কুষ্টিয়া দৌলতপুর উপজেলার পাকুরিয়া (শকুনতলা) এলাকার রফিকুল ইসলামের ছেলে আজম (২৯)‌। আজমের বিরুদ্ধে ১৬ টি মাদক মামলা রয়েছে বলে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সঞ্জয় কুমার বিশ্বাস জানান।

অপরদিকে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খান জানান, রাত ৩টার দিকে দৌলতপুর উপজেলার বাঁধের বাজার এলাকার মুসলিমনগর মাঠে দু’দল মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধের খবরে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দৌলতপুর হাসাপতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষাণা করেন।
নিহতের নাম মদন (৪৫)। তিনি সীমান্ত সংলগ্ন জামাল গ্রামের রিফাজ উদ্দিনে ছেলে এবং দৌলতপুরের শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে দেড় ডজনেরও বেশি মামলা রয়েছে।
পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ৯শ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

বুধবার, ৩১ অক্টোবর ২০১৮ খ্রিষ্টাব্দ, ১৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

 

About মো: রফিকুল ইসলাম, জেলা প্রধান, কুষ্টিয়া।

Check Also

সুন্দরগঞ্জে ট্রাক চাপায় সুমি হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি : উপজেলায় ট্রাক চাপায় পিষ্ঠ হয়ে ৮ম শ্রেণীর ছাত্রী সুমি আক্তারের হত্যার বিচারসহ …

ফুলছড়ির বর্তমান থানা এলাকায় তদন্ত কেন্দ্র স্থাপনের দাবীতে মানববন্ধন বিক্ষোভ মিছিল ও অবস্থান ধর্মঘট

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বর্তমান থানা এলাকায় তদন্ত কেন্দ্র স্থাপন না করে থানা …

স্থগিত গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচন আগামী ৩১ মার্চ

গাইবান্ধা প্রতিনিধি : উচ্চ আদালতের নির্দেশে স্থগিত গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাচন আগামী ৩১ মার্চ রোববার অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *