শুক্রবার - ফেব্রুয়ারি ১৫ - ২০১৯ || ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী || ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ ( বর্ষাকাল )
Home / খেলাধুলা / ওয়ানডে খেলেই প্রচারে যাওয়ার আশ্বাস মাশরাফীর

ওয়ানডে খেলেই প্রচারে যাওয়ার আশ্বাস মাশরাফীর

স্বাধীন কথা ডট কম
নির্বাচনী প্রচারণা শুরু করবেন কবে থেকে? ক্যারিবীয়দের বিপক্ষে বাংলাদেশের তিনটি ওয়ানডে ৯, ১১ ও ১৪ ডিসেম্বর।
নড়াইল-২ আসন থেকে মাশরাফি বিন মুর্তজার নির্বাচন করা নিশ্চিত

চূড়ান্ত মনোনয়ন পেলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলবেন, নাকি প্রচারাভিযানে ব্যস্ত থাকবেন—এটা নিয়েই সংশয়। ক্যারিবীয়দের বিপক্ষে বাংলাদেশের তিনটি ওয়ানডে ৯, ১১ ও ১৪ ডিসেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর। এর পর থেকেই প্রার্থীরা শুরু করতে পারবেন প্রচারণা। মাশরাফি সিরিজ খেলেই যে নির্বাচনী এলাকায় যাবেন, সেটি বোঝা গেল তাঁর বাবা গোলাম মুর্তজার কথায়, ‘‌ও খেলেই আসবে।’ বিসিবি সূত্রও জানিয়েছে একই খবর। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাশরাফি থাকবেন না, এমন খবর এখনো জানা নেই নির্বাচকদের।

দলীয় মনোনয়নের চিঠি পাওয়ার খবর নিশ্চিত, নড়াইল-২ আসন থেকেই নির্বাচন করবেন মাশরাফি বিন মুর্তজা। কিন্তু তিনি নির্বাচনী প্রচারণা শুরু করবেন কবে থেকে? বিসিবি ও মাশরাফির পরিবারের সূত্রে জানা গেছে, বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক প্রচারণার কাজে ব্যস্ত হবেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলেই।

কদিন আগে এসিসির নতুন সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর দেশে ফিরে বিসিবি সভাপতি নাজমুল হাসান আশা প্রকাশ করেন, মাশরাফিকে পাওয়া যাবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে, ‘আমার সঙ্গে ওর যে কথা হয়েছে, তাতে ওর যখন খেলা থাকবে তখন সে খেলবে। ওর কাছে এখনো ক্রিকেটই আগে। আমি যা বলছি সেটাই যে হুবহু হবে, সেটা নয়। ও নিজেও বলছে, খেলবে। আমরা মনেপ্রাণে বিশ্বাস করি ওর যে কটা খেলা আছে সবগুলো খেলবে।’

আনুষ্ঠানিকভাবে কিছু না বললেও মাশরাফির ভাবনাটা হচ্ছে, বিশ্বকাপ পর্যন্ত অন্তত খেলবেন। বিশ্বকাপ দিয়েই যদি তাঁর শেষ হয়, দেশের মাঠে মাশরাফির শেষ ওয়ানডে সিরিজ হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই। বিশ্বকাপের আগে বাংলাদেশ নিউজিল্যান্ড ও আয়ারল্যান্ডে গিয়ে খেলবে ৬টি ওয়ানডে। সে সূচিতে পরিবর্তন না এলে, দেশের মাটিতে মাশরাফির শেষ ওয়ানডে সিরিজ ক্যারিবীয়দের বিপক্ষেই। এটিও চূড়ান্ত কিছু নয়। তবে এখনো পর্যন্ত সূচি তা-ই বলছে।
২৬-১১-২০১৮

About নিশান সাইদুল, স্টাফ রিপোর্টার, ঢাকা।

Check Also

শাহজাদপুরে ৪’শ ক্ষুদ্র কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

শামছুর রহমান শিশির: আজ বৃহস্পতিবার উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্র, শাহজাদপুর পৌর এলাকার দিলরুবা বাসস্ট্যান্ড সংলগ্ন …

বাংলাদেশি আলমগীর কাউন্সিল চেয়ারম্যান নির্বাচিত

মস্কোর গণমৈত্রী বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েশন অব গ্র্যাজুয়েটস অ্যান্ড ফ্রেন্ডস পিপলসের কাউন্সিল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বাংলাদেশি আলমগীর …

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শাহজাদপুরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৫ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা

স্বাধীন কথা ডটকম, শামছুর রহমান শিশির, মঙ্গলবার, ১২ ফেব্রুয়ারি- ২০১৯ খ্রিষ্টাব্দ : আসন্ন পঞ্চম উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *