শুক্রবার - ফেব্রুয়ারি ১৫ - ২০১৯ || ৭ই শাওয়াল, ১৪৩৯ হিজরী || ৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ ( বর্ষাকাল )
Home / প্রচ্ছদ / এক রাতে ৬০ লাখ টাকা

এক রাতে ৬০ লাখ টাকা

স্বাধীন কথা ডট কম

জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ ২০০৬ সালে তেলেগু ভাষার ‘দেবাদাসু’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন। একই বছর তামিল ভাষার ‘কেডি’সহ আরো তিনটি সিনেমায় অভিনয় করেন। এরপর কন্নড়, তামিল ভাষার একাধিক সিনেমাতেও দেখা যায় এই নায়িকাকে। ২০১২ সালে ‘বারফি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে ইলিয়েনার। এরপর টানা বলিউডের সাতটি সিনেমায় অভিনয় করেন তিনি। উপহার দেন ‘রুস্তম’, ‘মুবারাকা’, ‘রেইড’-এর মতো চলচ্চিত্র। ২০১০ সালে কন্নড় ভাষার একটি সিনেমায় প্রথম আইটেম গানে নাচতে দেখা যায় ইলিয়েনাকে। দীর্ঘ বিরতির পর তেলেগু ভাষার ‘বিনয়া বিধেয়া রামা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করতে দেখা যাবে তাকে।

এতে পারফর্মের জন্য মাত্র একটি রাত শুটিং করতে হবে। আর সেই এরাতের জন্য ইলিয়েনা ৬০ লাখ রুপি পারিশ্রমিক চেয়েছেন। মোটা অঙ্কের এ পারিশ্রমিক দিতে সিনেমাটির পরিচালক বোয়াপতি শ্রীনু সম্মতিও দিয়েছেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। ‘বিনয়া বিধেয়া রামা’ সিনেমায় অভিনয় করছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। ডিভিভি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মাণাধীন এ সিনেমায় আরো অভিনয় করছেন-কিয়ারা আদভানি, বিবেক ওবেরয় প্রমুখ। আগামী বছর ১৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

২৬-১১-২০১৮ খ্রিঃ

 

About ছাবিকুন্নাহার ধনবাড়ী, টাংগাইল

Check Also

শাহজাদপুরে হাট বায়ড়া প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষককে বদলীর দাবি

স্বাধীন কথা ডটকম, বৃহস্পতিবার, ১৪ ফেব্রুায়ারি ২০১৯ খ্রিষ্টাব্দ  : নানা অভিযোগ এনে শাহজাদপুর উপজেলার গালা …

শাহজাদপুরে ৪’শ ক্ষুদ্র কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

শামছুর রহমান শিশির: আজ বৃহস্পতিবার উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্র, শাহজাদপুর পৌর এলাকার দিলরুবা বাসস্ট্যান্ড সংলগ্ন …

বাংলাদেশি আলমগীর কাউন্সিল চেয়ারম্যান নির্বাচিত

মস্কোর গণমৈত্রী বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েশন অব গ্র্যাজুয়েটস অ্যান্ড ফ্রেন্ডস পিপলসের কাউন্সিল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বাংলাদেশি আলমগীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *