বুধবার - মে ২২ - ২০১৯ ||
Home / প্রচ্ছদ / একসঙ্গে তিন সন্তানের মা হলেন চরফ্যাশনের জোছনা বেগম।

একসঙ্গে তিন সন্তানের মা হলেন চরফ্যাশনের জোছনা বেগম।

স্বাধীনকথা ডট কম
রিয়াজ মোর্শেদ, চরফ্যাশন, ভোলা।
পাঁচ সন্তানের পর কন্যা সন্তানের আশায় সন্তান নিয়ে এবার একসঙ্গে তিন নবজাতকের মা হয়েছেন জোৎস্না বেগম নামের এক গৃহবধূ। সোমবার চরফ্যাশনের নজরুল নগর ইউনিয়নের দক্ষিণ চরকলমী গ্রামে মৃধাবাড়িতে একটি পুত্র সন্তান এবং সেন্ট্রাল জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনষ্ট্রিক সেন্টারে ভর্তি হয়ে সোমবার রাতেই ৮ টা ১০মিনিটের সময় এক পুত্র এবং এক কন্যা সন্তান প্রসব করেন তিনি।
প্রসূতি গৃহবধূ নজরুল নগর ইউপি সদস্য সবুজ মৃধার স্ত্রী। বর্তমানে তিনি এবং নবজাতকরা চরফ্যাশন হাসপাতাল রোডস্থ সেন্ট্রাল জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ডা. শাহিন আরা আহমেদ ও ডা. নুর মোহাম্মদ তালুকদারের অধীনে আছেন। চিকিৎসকরা জানিয়েছেন মা সন্তান উভয়ে সুস্থ আছেন। প্রসূতি গৃহবধূর স্বামী সবুজ মৃধা জানান, ‘তাদের আরো ৫টি পুত্র সন্তান আছে। কন্যা সন্তানের আশায় আবারো সন্তান নিয়েছেন তারা। সোমবার বিকেলে নিজ বাড়িতে দাইয়ের সহায়তায় একটি পুত্র সন্তান ভুমিষ্ট হয়। পরবর্তীতে প্রসব সমস্যা দেখা দিলে আম্ব্যুলেন্সযোগে সেন্ট্রাল জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে এলে এক কন্যা এবং এক পুত্র সন্তান জন্ম নেয়।’
তিনি আরো জানান, ‘একসঙ্গে কন্যাসহ দুই পুত্র সন্তান পেয়ে স্বামী-স্ত্রী উভয়ে খুশি হয়েছেন।’ চরফ্যাশন হাসপাতালের মেডিকেল অফিসার ডা.শাহিন আরা আহমেদ জানান, প্রসূতি গৃহবধূ শুরু থেকে তার তত্ত্বাবধানে ছিলেন। কোন প্রকার সিজার ছাড়াই স্বাভাবিকভাবে শিশু তিনটি ভুমিষ্ট হয়েছে। ডা. নুর মোহাম্মদ তালুকদার জানান, মা এবং নবজাতকরা সুস্থ আছে।

বুধবার -১৩-০৩-২০১৯ খৃষ্টাব্দ

About মোঃ রিয়াজ মোর্শেদ, চরফ্যাশন, ভোলা।

Check Also

বোরহানউদ্দিনে ২ ব্যারেল চোরাই ডিজেল আটক

স্বাধীনকথা ডট কম ভোলার বোরহানউদ্দিনের মির্জাকালু নৌ-পুলিশ ফাড়িঁর কারেন্ট জাল বিরোধী অভিযানের সময় ২ ব্যারেল …

ভোলা সদর উপজেলায় আগামী জুনের মধ্যেই শতভাগ বিদ্যুৎতায়ন করা হবে

স্বাধীনকথা ডট কম ভোলা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এ স্লোগানকে সামনে …

দৌলতখানে ২ লক্ষ ৫০ হাজার রেনুপোনা জব্দ, আটক ১

স্বাধীনকথা ডট কম আদিল হোসেন তপু ভোলার দৌলতখান উপজেলায় ২ লক্ষ ৫০ হাজার চিংড়িরেণুসহ এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *