রবিবার - জুন ১৬ - ২০১৯ ||
Home / বাংলাদেশ / রাজশাহী / ঈদুল ফিতরের আগেই সকল মিডিয়া-কর্মীদের বকেয়া বেতন-বোনাস পরিশোধের দাবি, আরইউজের

ঈদুল ফিতরের আগেই সকল মিডিয়া-কর্মীদের বকেয়া বেতন-বোনাস পরিশোধের দাবি, আরইউজের

রাজশাহী ব্যুরো প্রধান : রাজধানী এবং অন্যান্য মহানগরী ও জেলা শহর থেকে প্রকাশিত সংবাদপত্র, টিভি চ্যানেল ও অনলাইন মিডিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের পবিত্র ঈদুল ফিতরের আগেই সব বকেয়াসহ চলতি বেতন-ভাতা ও উৎসবভাতা (ঈদ বোনাস) পরিশোধের দাবি জানিয়েছে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে)।

বুধবার (২৯-০৫-২০১৯) দেওয়া এক যুক্ত বিবৃতিতে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি সরদার আবদুর রহমান ও সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল সংবাদমাধ্যমের মালিকদের প্রতি এই দাবি জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় আরো বলেন, বর্তমানে সাংবাদিক ও সংবাদকর্মীদের যে বেতন-ভাতা দেওয়া হচ্ছে, তা প্রয়োজনের চেয়ে খুবই কম। এ অবস্থায় আসন্ন ঈদুল ফিতরের আগেই সব সাংবাদিক ও সংবাদকর্মীর বেতন-বোনাস পরিশোধ করা না হলে তারা ঈদ উদযাপন করতে পারবেন না।

তাই সংবাদকর্মীরা যাতে পরিবার-পরিজন নিয়ে সুষ্ঠুভাবে ঈদ উদযাপন করতে পারেন এজন্য অতি দ্রুত সব বকেয়া, ঈদ বোনাস ও বেতন-ভাতা পরিশোধ করার দাবি জানান তারা।

একইসঙ্গে বিবৃতিতে রাজধানীর বাইরে কর্মরত দৈনিক দিনকালের ব্যুরো চীফদের বকেয়া ও চলতি বেতনভাতা বকেয়া রাখায় উদ্বেগ প্রকাশ করা হয় এবং অবিলম্বে এই পাওনা পরিশোধের দাবি জানানো হয়।

স্বাধীন কথা ডট কম২৯   মে ২০১৯

About মাসুদ রানা রাব্বানী, ব্যুরো প্রধান, রাজশাহী।

Check Also

মানুষের নৈতিক চরিত্র ধ্বংসের চক্রান্ত চলছে, আরইউজে’র ইফতার মাহফিলে বুলবুল

রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) আয়োজিত আলোচনা ও ইফতার অনুষ্ঠানে রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র …

রাজশাহী জেলা পুলিশে কনস্টেবল পদে নিয়োগসংক্রান্ত সর্তকীকরণ

রাজশাহী ব্যুরো প্রধান : রাজশাহী জেলা পুলিশ লাইন্স মাঠে আগামী (১ জুলাই) রাজশাহী জেলার বিপরীতে নিয়োগযোগ্য ট্রেইনি রিক্রুট …

ঝড়ো হাওয়ায় লন্ড ভন্ড সিরাজগঞ্জের বেলকুচি

জহুরুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: ঝড়ো হাওয়ায় সিরাজগঞ্জের বেলকুচিতে প্রায় ৪ শত ঘর বাড়ি, বসত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *